অনার্স প্রথম বর্ষ রেজাল্ট ২০২০

অনার্স প্রথম বর্ষ রেজাল্ট ২০২০


অনার্স প্রথম বর্ষ 2020:  জাতীয় বিশ্ববিদ্যালয় প্রথম বর্ষ পরীক্ষা কার্যক্রম ১ ডিসেম্বর ২০২০ থেকে শুরু করে 4 ফেব্রুয়ারি 2020 তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে যাতে অংশগ্রহণ করেছে 17-18 শিক্ষাবর্ষ নিয়মিত ছাত্র সহ 14-15/15-16/16-17 অনিয়মিত ছাত্র
কিন্তু এই পরীক্ষার ফলাফল বের হয়নি খুব শীঘ্রই আমরা তা পেয়ে যাব।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের দেওয়া তথ্য অনুযায়ী জানুয়ারির প্রথম দিকে আমরা ফলাফল টি পেতে পারি,
আপনি যদি অনার্স প্রথম বর্ষ ফলাফল খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন! এই পোষ্টটির মাধ্যমে আপনি আপনার অনার্স প্রথম বর্ষের ফলাফল খুব সহজে পেয়ে যেতে পারে!

খুব সহজে আপনার ফলাফল পেতে পোস্টটি পড়ুন এবং আপনার ফলাফল দেখে নিন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক বিস্ময়কর রেজাল্ট দেখার পদ্ধতি নামই হল ক্রাশ প্রোগ্রাম এর মাধ্যমে আমরা খুবই দ্রুত আমাদের ফলাফল পেয়ে যাই যদিও আমাদের ফলাফল টি পেতে প্রায় তিন মাসের মতন সময় লেগে যায় কিন্তু এটি আমাদের সেশনজট এর ঝামেলা থেকে অনেকটাই সাহায্য করে ফলে আমরা আশা অনুরূপ ফলাফল টি খুব তাড়াতাড়ি পেয়ে যায় তাই আমি আমার ব্যক্তিগত দিক থেকে মনে করি ক্রাশ প্রোগ্রাম আমাদের ফলাফল প্রকাশে অনেকটাই সাহায্য করে।

জাতীয় বিশ্ববিদ্যালয় 1 ম বর্ষের ফলাফল 2020 কীভাবে পাবেন?

জাতীয় বিশ্ববিদ্যালয় প্রকাশিত অনার্স প্রথম বর্ষের ফলাফল ২০২০  ফলাফল যাচাইয়ের জন্য দুটি পদ্ধতি রয়েছে। যে কোনও শিক্ষার্থী এই পদ্ধতির যে কোনও একটির মাধ্যমে তাদের ফলাফল পরীক্ষা করতে পারে। পদ্ধতিগুলি নীচে রয়েছে,
প্রথমে NU এর অফিসিয়াল ওয়েবসাইট www.nu.ac.bd/results দেখুন বা আপনি আমাদের ওয়েবসাইট দেখতে পারেন।

এর পরে, অনার্স ট্যাবে ক্লিক করুন এবং প্রথম বর্ষে ক্লিক করুন।
রোল / রেজি সহ 3 টি তথ্যের প্রয়োজনীয়তার সাথে একটি ফর্ম উপস্থিত হবে।
পরীক্ষার বছর এবং ক্যাপচা কোড।
তারপরে, অন রোল / রেজি।
আপনার প্রবেশপত্র থেকে রোল বা নিবন্ধকরণ নম্বর টাইপ করুন
এরপরে, আপনি যে বছর পরীক্ষায় অংশ নিয়েছেন তার সাথে পরীক্ষার বছরটি পূরণ করুন। মনে রাখবেন, এই বছরটি সত্যিই ঘটছে না পরীক্ষা। এই পরীক্ষার বছর যা কাগজে তালিকাভুক্ত। এই সময়ের জন্য, এটি 2018 হওয়া উচিত।
এখানে “NU” এর অর্থ “জাতীয় বিশ্ববিদ্যালয়”, “এইচ 1” এর অর্থ “অনার্স ফার্স্ট”।

জাতীয় বিশ্ববিদ্যালয় 1 ম বর্ষের ফলাফল 2020 দেখুন নিচের বক্স থেকে । 

Roll Number:
Registration Number:
Exam Year:


তারপরে, এটি ক্যাপচা বক্সের জন্য ক্ষেত্র। আপনি একটি ক্যাপচা দেখতে পাবেন একটি ছবিতে বাক্সের আগে কিছু এলোমেলো পাঠ্য বা নম্বর রয়েছে। নীচের বাক্সে শব্দ বা সংখ্যা লিখুন।

শেষ পর্যন্ত অনুসন্ধান ফলাফল বোতাম টিপুন। আপনি যদি সমস্ত তথ্য সঠিকভাবে নিষ্ক্রিয় করেন তবে আপনার ফলাফলটি আপনার পর্দার পরবর্তী উইন্ডোতে উপস্থিত হবে।

এনবি, কয়েকবার তাদের ক্যাপচায় সমস্যা ছিল। যদি আপনি একটি বার্তা পেয়ে থাকেন তবে ক্যাপচা কোডটি মেলে না! অনুসন্ধান ফলাফল ফলাফল বাটন ক্লিক করার পরে। তারপরে ফলাফল পেতে নতুন ক্যাপচা কোডটি সঠিকভাবে টাইপ করুন। ফলাফলটি সঠিকভাবে পরীক্ষা করতে দয়া করে সমস্ত অ্যাড ব্লকারকে অক্ষম করুন।


কলেজ বুদ্ধিমান পদ্ধতি ব্যবহার করে ফলাফল পাওয়ার বিকল্প উপায়।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ফলাফল ২০২০ চেক করার বিকল্প উপায় রয়েছে। এনইউ তাদের ওয়েবসাইটে শিক্ষার্থীদের জন্য অনার্স প্রথম বর্ষের ফলাফল ২০২০ প্রকাশ করে। কিন্তু তারা কলেজ কর্তৃপক্ষের জন্য আরও একটি কলেজ ভিত্তিক ফলাফল। যেমন এটি কেবলমাত্র কলেজ কর্তৃপক্ষের জন্য, কোনও শিক্ষার্থী অনার্স কলেজ অনুযায়ী ফলাফল ২০১২ পরীক্ষা করতে অক্ষম।

ফলাফলের দিনে, অফিসিয়াল সাইটে প্রচুর দর্শনার্থীর চাপের জন্য, ফলাফলটি পাওয়া কঠিন হয়ে পড়ে। সুতরাং, এই পদ্ধতিটি শিক্ষার্থীদের তাদের অনার্স প্রথম বর্ষের ফলাফল ২০২০ প্রথম পেতে সহায়তা করবে। পদ্ধতিটি নীচে আপনার রোল, নিবন্ধকরণ নম্বর মন্তব্য করা হয়।




তো বন্ধুরা আসাকরি আপনার রেজাল্ট টি অনেক ভালো হবে । এই পোষ্ট টি থেকে হয়তো বা আপনার কোন সমস্য সমাধন হয়েছে। আর যদি এখনো না হয়ে থাকে তবে কমেন্ট বক্স এ কমেন্ট করে আমাদের জানাতে পারেন । আমরা আপনার সমস্যা সমাধান করে দিবো ধন্যবাদ ।

If you need English version of this post..then go to our main site
the link given below:

https://bdpoints.com/honours-result1st

No comments

Theme images by mammuth. Powered by Blogger.